মৌলভীবাজার প্রতিনিধি ঃমাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না। গৃহহীনদের মুখে হাসি ফোটাতে সরকার বদ্ধপরিকর। দেশের অসহায় ও দরিদ্র মানুষদের বিভিন্ন ভাতার মাধ্যমে সহযোগিতা করছে সরকার।করোনায় যখন সারা বিশ্বের উন্নয়ন বন্ধ রয়েছে ঠিক তখনই বাংলাদেশে উন্নয়নমূলক কাজ অব্যাহত রয়েছে।
তিনি সকল জনসাধারণকে সরকারের দেওয়া বিনামূল্যে করোনার ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়ে আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।
শনিবার (১৩ ফেব্রুয়ারি) মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সরকারি বিভিন্ন ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন, বড়লেখা ও জুড়ী আসনের সাংসদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন।
উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠানে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ সুজাউদ্দৌলার  সঞ্চালনায় ও জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল- ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান,জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ  ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুক আহমেদ প্রমুখ।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস  চেয়ারম্যান রিংকু  রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী,জেলা পরিষদ সদস্য বদরুল ইসলাম,গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন লেমন,পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির দারা, জুবের হাসান জেবলু,জাহাঙ্গীর আলম,উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম,যুবলীগ নেতা আব্দুল মতিন, মোঃ শাহ আলম,সাইফুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন সাবেল,সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জল, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হান্নান সহ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অফিস সূত্রে জানা যায়, উপজেলার ১৫১০ জনকে ভিজিডি কার্ডের মাধ্যমে প্রতি মাসে ৩িোগ০ কেজি করে পুষ্টি চাল, ৯৬৩ জন দরিদ্র মাকে মাতৃত্বকালীন মাসিক ৮০০ টাকা হারে ভাতা ও পরিবেশ মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে দুটি সেলাই মেশিন প্রদান করা হয়।
Share.
Exit mobile version