নিজস্ব প্রতিবেদক:- করোনা মহামারীতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় একুশে স্মৃতি পরিষদ এ্যাওয়ার্ড পেয়েছেন বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী যুবলীগ আহ্বায়ক ও ভাই ভাই মিষ্টান্ন ভান্ডার এর পরিচালক বিশ্বজিৎ দাস।

বৃস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকার পল্টন টাওয়ার এর ইকনোমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে একুশে স্মৃতি পরিষদের আয়েজনে অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে “ভাষা আন্দোলন থেকে আজকের বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা, গুনীজন সম্মাননা এক অনুষ্ঠানে করোনা মহামারীতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য বিচারপতি এম. ফারুক, আওয়ামী লীগ নেতা ব্যরিস্টার জাকির হোসেন, সাবেক ডিআইজি বীরমুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন বিশ্বজিৎ দাস কে এই এ্যাওয়ার্ড তুলে দেন।

তখন উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দিন আহম্মেদ, আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খান, অনুষ্ঠানের সভাপতি ও একুশে স্মৃতি পরিষদের উপদেষ্টা আলহাজ্ব মোঃ আকবর হোসেন, একুশে স্মৃতি পরিষদের চেয়ারম্যান শাহ আলম চুন্নু, মহাসচিব এম এইচ আরমান চৌধুরি, কেন্দ্রীয় কৃষকলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন আলমগীর, আওয়ামী লীগ নেত্রী ও ঝিনাইদ জেলা পরিষদের সদস্য মিসেস শামীমা আরা হ্যাপী প্রমুখ।

Share.
Exit mobile version