নিজস্ব প্রতিবেদক।। শুভ জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছায় সিক্ত হয়েছে  অকুতোভয় মুজিব সৈনিক ও একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান  পিএম ফরহাদ আলম। তিনি  মাটি ও  মানুষের বন্ধু গবিব দুঃখি মানুষের পাশে অল্প বয়সে সততার সাথে সবার পাশে দাড়িয়ে গেয়ে ও দেশে উয়ন্নের জন্য নিঃস্বার্থ ভাবে নিজেকে নিয়োজিত রেখেছে।

মুজিব আদর্শের ছাত্রনেতা পিএম ফরহাদ আলম হলেন  বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়ানের শাহাজিরা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আঃ রব প্যাদা (আলম প্যাদা) ছোট ছেলে ।

ফরহাদের  বাবাও একজন গরিবের বন্ধু তিনি তার মুক্তিযোদ্ধা ভাতার টাকা দিয়ে  এ করোনা মহামারীতে এলাকার অসহায় মানুষকে সহযোগিতা করেছেন। তাই পিতার মতো  গবিবের বন্ধু হবে এটা তার বড় স্বপ্ন। সততার সাথে সকলের সাথে মিলেমিশে থাকার কথা ব্যক্ত করে।

 অল্প বয়সে এ ছাত্রনেতা গৌরনদী উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের  সাংগঠনিক সম্পাদক, মানবিক ঢাকা এর   উপ-ত্রান বিষয়ক সম্পাদক ও বরিশাল জেলা কমিটির সদস্য ও গৌরনদী উপজেলা ছাত্রলীগের ত্যাগী আদর্শিক নেতা।

পিএম ফরহাদ আলম বলেন, আমি  সততার সাথে পথ চলবো, যুব সমাজকে মাদ্র্যব থেকে মুক্ত করবো।

তিনি আরো বলেন, সরিকলের ইউনিয়নের প্রতিটা মা জান গর্ব করে বলতে পার আমার ছেলে কলম নিয়ে পরে থাকে, সময়ের এক ফোটা অসময়ের দশ ফোটা। আমি কোন নেতা হতে চাই না আমি সাধান এক জন মানুষ হয়ে গবির দুঃখি মানুষের পাশে থাক চাই নিঃস্বার্থ ভাবে।

Share.
Exit mobile version