রাঙা প্রভাত ডেস্ক।। নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সুখচর ইউনিয়নে অভিযান চালিয়ে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এ সময় তাদের কাছ থেকে সাতটি আগ্নেয়াস্ত্র, গুলি ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার রাতে গ্রেপ্তারকৃতদের হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আব্দুল্যাহ ইউনিয়নের চরগজারিয়া গ্রামের ইসমাইল মাঝির ছেলে খোকন প্রকাশ খোকন ডাকাত (৪৩) ও চরগাজী ইউনিয়নের বয়ারচর গ্রামের মোজাম্মেল হকের ছেলে লিটন (২৮)।

র‌্যাব-৭, সিপিসি-১, ফেনী ক্যাম্পের ডিএডি মো. আহসানুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুখচর ইউনিয়নের চরগাসিয়া মৌলভীর চর এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে ওই এলাকার আবদুর রহিম নামের এক ব্যক্তির বাড়ির উঠান থেকে খোকন ডাকাত ও লিটনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছয় রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিনসহ একটি বিদেশি পিস্তল, একটি এলজি, একটি ত্রিএনত্রি রাইফেল, একটি এসবিবিএল, একটি ত্রিকোয়ার্টার এলজি, দুটি দেশীয় এলজি, ২২টি শর্টগানের কার্তুজ ও নগত এগার লাখ পঁয়ত্রিশ হাজার টাকা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিরা দীর্ঘদিন যাবত অস্ত্র ও গুলি ব্যবহার করে চরাঞ্চলে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, গ্রেপ্তারকৃতদের হাতিয়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

Share.
Exit mobile version