মৌলভীবাজার প্রতিনিধিঃ কমলগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত কথিত প্রেমিকসহ তিনজনকে মঙ্গলবার (২৩ মার্চ) রাতে আটক করেছে পুলিশ। স্থানীয়রা জানা যায় যে শ্রীসূর্য আলাবাদী গ্রামের ১৬ বছরের এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে দেওরাছড়া চা-বাগানের আলীনগর টিলার জব্বার মিয়ার ছেলে জুবেল মিয়া। দুজনের প্রেমের এ সম্পর্ক দীর্ঘদিনের।
তবে অভিযোগে সূত্রে জানা যায়, গত ২০ মার্চ শনিবার বিকালে মোবাইল ফোন কিনার জন্য শমসেরনগর বাজারে আসার পর থেকে ওই কিশোরী নিখোঁজ হন। ওই দিন কিশোরীকে জোরপূর্বক তুলে নেয় জুবেলসহ তার সহযোগীরা। পরদিন ২১ মার্চ রোববার কথিত প্রেমিক সহ তার বন্ধুরা মিলে কিশোরীকে কমলগঞ্জের মুন্সীবাজার দিয়ে নিয়ে যাওয়ার সময় সিএনজি গাড়ি থেকে কৌশলে সে নেমে ফরিদ মিয়া নামে এক ব্যক্তির আশ্রয়ে গেলে কথিত প্রেমিক জুবেল সহ তার সহযোগীরা পালিয়ে যায়। খবর পেয়ে কিশোরীর পিতা ঘটনাস্থলে পৌছে বিস্তারিত ঘটনা শুনে তার মেয়েকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। ভিকটিম কিশোরী জানায় ২০ মার্চ রাতে ও ২১ মার্চ ভোরে জুবেল সহ তার সহযোগীরা পৃথক স্থানে কয়েক দফা গণধর্ষণ করে। এ ঘটনায় কিশোরীর পিতা বাদি হয়ে মঙ্গলবার দুপুরে জুবেল সহ ৬ জনের নামে কমলগঞ্জ লিখিত অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর মঙ্গলবার রাতেই অভিযান চালিয়ে কথিত প্রেমিক জুবেল মিয়া,তার দুই বন্ধু বকুল রিকসন ও শিপন রিকসনকে আটক করে কমলগঞ্জ থানা পুলিশ।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, মামলার অপর আসামিদের আটক করার চেষ্টা চলছে। আটককৃতদের ২৪ মার্চ   বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
Share.
Exit mobile version