বরিশাল প্রতিনিধি :- সংখ্যালগু ভোটাররা এক ইউপি সদস্যকে ভোট প্রদান না করলে নির্বাচন পরবর্তীতে তা উশুল করে নেয়া হবে বলে হুমকি প্রদান করায় সংখ্যালগু ভোটারদের মধ্যে চরম আতংক দেখা দিয়েছে। বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড বছার-পশ্চিম চন্দ্রহার গ্রামের মেম্বার প্রার্থী হোসেন বেপারীর এক সমর্থক এ হুমকি প্রদান করে।

ওই গ্রামের একাধিক সংখ্যালগু ভোটাররা জানান, গত কয়েকদিন পূর্বে পশ্চিম চন্দ্রহার গ্রামের একটি সভা থেকে মেম্বার প্রার্থী হোসেন বেপারীকে সংখ্যালগুদের শতভাগ ভোট দেয়ার জন্য হুমকি প্রদান করেন হোসেন বেপারীর এক সমর্থক। এসময় হোসেন বেপারীর ওই সমর্থক বলেন, পশ্চিম চন্দ্রহার গ্রাম থেকে হোসেন বেপারীকে শতভাগ ভোট দেয়া না হলে নির্বাচন পরবর্তীতে তা উশুল করে নেয়া হবে। এ বক্তব্যের পরপরই ওই এলাকার সংখ্যালগু ভোটারদের মধ্যে চরম আতংক দেখা দেয়।

স্থানীয় মুক্তিযোদ্ধারা জানান, মেম্বার প্রার্থী হোসেন বেপারী স্বাধীনতা বিরোধী পরিবারের সদস্য। তার (হোসেন) আপন বড় ভাই আক্কাস বেপারী একজন স্বীকৃত রাজাকার ছিলেন। এছাড়াও হোসেন বেপারীকে বেশ কিছুদিন পূর্বে জুয়ার আসর থেকে গ্রেফতার করেছিলো আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা।

জানা গেছে, বাটাজোর ইউনিয়নের ৫নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দিতা করছেন বাটাজোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি সদস্য ক্ষিতিশ চন্দ্র পাল। তার প্রতিদ্বন্দী প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন মোঃ হোসেন বেপারী। সুষ্ঠ ভোট গ্রহনের জন্য সংখ্যালগু ভোটাররা প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

Share.
Exit mobile version