মোঃ ইকবাল হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি:- যশোরের শার্শা  সীমান্তবর্তী পিপড়াগাছি গ্রামস্থ জিবলীতলা মোড়ে পাকা রাস্তার উপর থেকে ৬০ বোতল ভারতীয় ফেন্সিডিল  ও মটরসাইকেল সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে শার্শা থানা পুলিশের একটি চৌকস টিম।
মঙ্গলবার (১৩ই এপ্রিল) ভোরে শার্শা থানার বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের এসআই  মোঃ আনোয়ারুল আজিম সহ সংগীয় অফিসার ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে শার্শা থানাধীন জিবলীতলা মোড়ে পাকা রাস্তার উপর থেকে ৬০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি মটর সাইকেল সহ ১ জনকে হাতেনাতে আটক করেন। আটক আসামী আব্দুল্লাহ্ আলমামুন(২৫),পিতা: মোঃ তবিবর রহমান, গ্রাম:রাঘবপুর (চালিতাবাড়ীয়া), থানা:শার্শা।আটক আসামীর বিরুদ্ধে শার্শা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের একটি মামলা হয়েছে।
এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বদরুল আলম খান জানান,গোপন সংবাদে আমরা জানতে পারি শার্শা থানাধীন পিপড়াগাছি গ্রামস্থ নাভারণ টু সাতক্ষীরা রোডে জিবলীতলা মোড় দিয়ে মাদকের একটি চালান যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিল  ও একটি মটর সাইকেল সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। মটর সাইকেল আটক আসামীর সাথে থাকা আর একজন আসামী ছিল সে দৌড়ে পালিয়ে  যায়।
Share.
Exit mobile version