নিজস্ব প্রতিবেদক।। বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নে এক হাজার আটশো বেশি অসহায় দরিদ্র নিন্ম আয়ের কর্মহীন মানুষ অর্থ সহায়তা পেয়েছেন।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এ সহয়তা প্রদান করা হয়। জাহাঙ্গীর নগর ইউনিয়নের এলাকাগুলোর এসব অসহায় দরিদ্র নারী পুরুষকে ৪৫০ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।

বুধবার  সকালে ইউনিয়নের  ৯টি ওয়ার্ডের ,১ হাজার ৮৬৭ জনকে ৪৫০ টাকা করে মোট ৮ লাখ ৪০ হাজার ১৫০ টাকা বিতরণ করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে জাহাঙ্গীর নগর ইউপির চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক সকলকে এ অর্থ বিতরণ করেন। এ সময় অন্যানদের মধ্যে  ইউপি প্যানেল চেয়ারম্যান ৫ নং ওয়ার্ড সদস্য সাইদুল সরদার, ৬ নং ওয়ার্ডের সদস্য  কাইয়ুম হাওলাদার, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল বেপারি, ৯ ওয়ার্ডের ইউপি  এইচ  এম অহিদুজ্জামান মিরন ও মহিলা ইউপি সদস্য সুরিয়া আক্তার ননী, রিমু বেগম ও ইউপি সচিব আমিনুল ইসলাম, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইব্রাহিম রুবেল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৭১ হলের ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ নয়ন হোসেন, বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা খন্দকার রাজু আহম্মেদ   প্রমুখ উপস্থিত ছিলেন।

৭ নং আগরপুর  ওয়ার্ডের শাহেআলম চৌকিদার  টাকা পেয়ে হাসি মুখে বলেন, ঈদ এসেছে কোন কাজ নেই। খুব কস্টে দিন যাপন করছি। যা পেয়েছি তাতে কিছু উপকার হলো।

ইউপি চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক  বলেন, প্রতিটি ওয়ার্ডে যাচাই বাছাই করে যারা খুবই অসহায় তাদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া নগদ অর্থ বিতরণ করা হয়।

Share.
Exit mobile version