বিশেষ প্রতিনিধি।। বগুড়ার শাজাহানপুর উপজেলায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা শিহাব উদ্দিন বাবুকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাবরুল বাজারে এ হত্যাকাণ্ড ঘটে। তিনি সাবরুল বাজার এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে এবং সাবরুল বাজারের শহিদুল মৎস্য ভান্ডারের স্বত্বাধিকারী ও শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সমাজ কল্যাণসম্পাদক।

এর আগে ২০২০ সালের ১৯ জুন সাবরুল বাজারের পাশে শাকপালা এলাকায় প্রকাশ্য দিবালোকে মসজিদে জুম্মার নামাজে যাওয়ার সময় বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগাঠনিক সম্পাদক আবু হানিফ প্রামাণিক মিষ্টারকে কুপিয়ে হত্যা করা হয়। এক বছরেও ওই হত্যাকাণ্ডের কুলকিনারা করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শিহাব উদ্দিন বাবু সাবরুল বাজার থেকে বাজার করে রাতে বাড়ি ফিরছিলেন। এসময় একদল লোক তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হত্যাকাণ্ডের পর বাজারের লোকজন দোকানপাট বন্ধ করে চলে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, সাবরুল বাজার এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছেন। কারা কেন তাকে হত্যা করেছে তার অনুসন্ধান চলছে।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য এখনো জানা যায়নি।

Share.
Exit mobile version