নিজস্ব প্রতিবেদক :- স্বামীর বাড়ি থেকে পিতার বাড়ি যাবার পথে শারমীন বেগম (২৮) নামে এক গৃহবধূ নিখোঁজ রয়েছে। সোমবার (৭ জুন) থেকে সে নিখোঁজ রয়েছে। সম্ভাব্য অনেক জায়গায় খুঁজেও তার কোন হদিস পাওয়া যায়নি বলে গৃহবধূর স্বামী আছাদুল হক দাবি করেছেন। এ ঘটনায় বরিশাল ডি.বি গোয়েন্দা শাখায় গৃহবধূ শরারমীন বেগমকে খুঁঁজে পেতে একটি দরখাস্ত অনলাইনের মাধ্যমে দায়ের করেছে।

নিখোজ শারমীন বেগম জেলার বানারীপাড়া উপজেলার উত্তর ধারালিয়া গ্রামের আঃ আজিজ বেপারীর ছেলে আছাদুল হকের স্ত্রী এবং একই উপজেলার পশ্চিম কচুয়া গ্রামের আব্দুল হাই ফকিরের মেয়ে।

আছাদুল হক বলেন, বিগত ০৭/০৬/২০২১ ইং তারিখ রোজ সোমবার আমার স্ত্রী শারমীন বেগম আনুমানিক সকাল ১১ ঘটিকার সময়ে আমারা বাড়ী থেকে তাহার (স্ত্রীর) বাবার বাড়ী উদ্দেশ্যে বাড়ী থেকে বেড় হয় এবং বিকালেই আমার বাড়ীতে আসার কথা থাকে। বিকালে বাড়ীতে না আসায় আমার শ্যালকের নিকট ফোন দিলে সে বলে তাদের বাড়ীতে আমার স্ত্রী যায়নি। আমার শ্বশুর বাড়িসহ সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোজাখুজি করে কোথাও পাইনি। আমার স্ত্রীকে ফিরে পেতে সকলের সহযোগিতা চাই।

তার কোনো খোঁজ পেলে ০১৭৭৮-৬১৫৬৯১ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তার স্বামী আছাদুল হক। নিখোঁজ গৃহবধূর ১০ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।এবিষয়ে বানারীপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করার প্রক্রিয়া চলছে।

Share.
Exit mobile version