মৌলভীবাজার প্রতিনিধি :- মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়ন এর পাত্রখোলা সামাজিক কবরাস্হানের আম গাছের গোড়া থেকে ফাঁস লাগানো বসা অবস্থায় অর্জুন মহালী (২৮) নামে এক চা শ্রমিক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আত্মহত্যা নাকি হত্যা এনিয়ে এলাকায় উঠেছে গুঞ্জন।
শুক্রবার (২৫ জুন) দুপুরে সরজমিনে গিয়ে দেখা যায়, পাত্রখোলা চা বাগানের সামাজিক কবরস্থানে একটি আম গাছের ডালে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করা যুবক গাছের গোড়ায় বসা অবস্থায় রয়েছেন। পায়ে রক্তের ছাপ ও  হাতের একটি আঙুলে আঘাতের চিহ্ন রয়েছে।
অর্জুন মহালী উপজেলার মাধবপুর ইউনিয়ন এর  পাত্রখোলা চা বাগান এলাকার মসজিদ লাইনের চা শ্রমিক গোপাল মহালীর ছেলে।
এ ব্যপারে নিহত অর্জুনের ভাবী স্বপ্না মহালী ও কাকাতো ভাই জাফর উল্যা মহালী বলেন, গত (২৪ জুন) বৃহস্পতিবার সন্ধ্যার আগে বাড়ি থেকে বেড়িয়ে গিয়ে আর বাড়ি ফিরেনি অর্জুন। শুক্রবার দুপুরে খবর পাই অর্জুন কবরস্থানের একটি গাছের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে কখনও কবরস্থানে দিকে যায় না, তাহলে কিভাবে এটা ঘটলো আমরা বুঝতেছিনা। বিকাল সাড়ে ৩ টায় কমলগঞ্জ থানারঅফিসার ইনচার্জ মো:ইয়ারদৌস হাসানের নেতৃত্বে ওসি (তদন্ত) সোহেল রানা, এসআই সিরাজুল ইসলাম, আমিনুল ইসলামসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন কালে লাশ উদ্ধার করে পুলিশ। কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মৌলভীবাজার প্রেরণ করা হবে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বুঝা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা।
Share.
Exit mobile version