নিজস্ব প্রতিবেদক:- বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির আগরপুরে আওয়ামী লীগ নেতার ছেলে ও মেয়ের বসত ঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা এমন অভিযোগ পাওয়া গেছে। জানাগেছে, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ ইউনুচ সরদারের মেঝো মেয়ের বিল্ডিং বসত ঘরের একটি রুমে ও তার ছেলের কাটের বসত ঘরে আগুন দেয়ে দুর্বৃত্তরা।

অভিযোগ সুত্রে, বুধবার (২৮ জুলাই) প্রথমে আওয়ামী লীগ নেতার মেয়ের ঘরের একটি রুমের খাটের বিছানায় জানালা দিয়ে আগুন দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এসম আরেক রুমে সোয়া ইউনুচ সরদার ধূমা ও বিছানা পোড়ানো গন্ধ পেলে তিনি ডাকচিৎকার দিলে পাসের ঘরে থাকা তার বড় মেয়ে আওয়ামী লীগ নেত্রী রানী বেগম ও স্বজনরা ছুটে এসে আগুন নিবায়। পরবর্তীতে রাত্র আনুমানিক সাড়ে ১১ টার সময়ে তার ছেলের কাটের বসত ঘরে আগুন দেয় দুর্বৃত্তরা। স্থানিয় আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা রাতে টহল দেয়োর সময়ে তারা আগুনের লিলিহান ফুলকা দেখেতে পেরে ডাকচিকিৎকার দেয় ও ছুটে এসে আগুন নিবাতে সাহায্য করে স্থানীয়দের সাথে। দুর্বৃত্তদের দেয়া আগুনে কাটের বসত ঘরের এক অংশ পুড়ে ভস্মীভূত হলেও বিল্ডিং ঘরে তেমনা ক্ষতি হয়নি। দুর্বৃত্তদের দেয়া আগুনের ঘটনা সুনে বৃস্পতিবার সকালে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জাহাঙ্গীরনগর ইউপির সাবেক চেয়ারম্যান সরদার তারিকুল ইসলাম তারেক ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিল্ডিং বসত ঘরের দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে যাওয়া বিছানা।

ইউনুচ সরদার বলেন,  প্রথমে আমার থাকার রুমের পাসের রুমে আগুন দেয় অজ্ঞাতরা। তারা তাদের কাজ হাচিল করতে না পাড়ায় পরবর্তীতে গভীর রাতে আমার ছেলের বসত ঘরে আগুন দেয় অজ্ঞাতরা। তিনি প্রশাসনের নিকট হস্তোক্ষেপ কামনা করেন যাহারা পরিকল্পনা ভাবে দুই বসত ঘরে আগুন দিয়েছে তাদের আইনের আওতায় আনতে।

Share.
Exit mobile version