বিশেষ প্রতিনিধি।। পাবনা জেলার আমিনপুর থানার পাবনা-ঢাকা মহাসড়কের দ্বাড়িয়াপুর (ছাগলগেট) নামক স্হানে আজ শনিবার ৩১ জুলাই দুপুর ৩.৩০ ঘটিকার সময় আপন দুই বোনসহ সি এন জি চালক নিহত হয়।গুরুতর আহত দুই শিশুর মাতা বিলকিস খাতুন (২৫) বৎসর পাবনা হাসপাতালে ভর্তি হয়েছে।নিহত শিশুরা হলো আমিন থানার বোয়লিয়া গ্রামের মোঃ সবুজ খাঁন ও বিলকিস খাতুনের দুই মেয়ে মোছাঃ সিনথিয়া (৬)বছর,দেড় মাস বয়সি আয়শা খাতুন ও অন্য নিহত সবুজ সি এন জি চালক সজিব (৪০)। এ রিপোর্ট লেখা পর্যন্ত চালকের ঠিকানা পাওয়া যায় নাই। নসিমন চালক পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন, মাধপুর হাইওয়ে পুলিশ, আমিনপুর থানা পুলিশ, কাশিনাথপুর ট্রাফিক পুলিশ, কাশিনাথপুর ফায়ার সার্ভিস ও বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

প্রত্যক্ষদর্শী কে এম হাবিব মাষ্টার ও স্হানীয়রা জানান, একটি সবুজ সিএনজি একজন মহিলা তার ২শিশু সন্তান নিয়ে সুজানগর হতে কাশীনাথপুরের দিকে যাচ্ছিল ।অপরদিকে কাশীনাথপুর হতে একটি নসিমন গাড়ী বেপরোয়া গতিতে এসে সিএনজিকে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় । ঘটনাস্থলেই মারা যায় দেড় মাসের শিশু কন্যা আয়েশা ৫ বছরের আরেক কন্যা সিনথিয়া ও সিএনজি চালক সজিব (৩৫)।
সিনথিয়া ও সি এন জি চালক ঘটনা স্হলেই নিহত হয় এবং আয়শা হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
আমিন থানার এস আই বজ্রেশ্বর ও মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই মইনুল ইসলাম ঘটনার সত্যতা
স্বীকৃতি দান করেন এবং মাধপুর হাইওয়ে পুলিশ সি এন জি ও নসিমন আটক রেখেছে।

Share.
Exit mobile version