নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলাধীন কলসকাঠী ইউনিয়ন একটি ঐতিহ্যবাহি ইউনিয়ন। এই ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান- বাংলাদেশ আওয়ামী লীগের পরিক্ষিত সৈনিক, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত, জননেতা লোকমান হোসেন ডাকুয়ার আস্থাভাজন যুব ও তারুণ্যের প্রতীক ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদার দায়িত্ব গ্রহণ করার পর থেকে সার্বক্ষণিক কলসকাঠী বাসির উন্নয়নের জন্য কাজ করছেন।
দায়িত্ব গ্রহনের অল্প কিছুদিনের মধ্যেই তিনি স্কুল কলেজ, রাস্তা ঘাট সহ নানাবিধ উন্নয়ন পরিকল্পনা তৈরি করে ধিরে ধিরে তা বাস্তবায়ন করছেন। তিনি সরকারি সকল প্রকার অনুদান সরকারি নির্দেশনা মেনে কলসকাঠী বাসির মাঝে সঠিক ভাবে বন্টন করছেন।
দ্বায়িত্ব গ্রহনের এত অল্প সময়ের মধ্যেই তিনি জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন।  এ বিষয়ে আলাপকালে জনকল্যাণমুখী সামাজিক সংগঠন সম্ভাবনার কলসকাঠী’র প্রধান পৃষ্ঠপোষক কামরুল হাসান সোহাগ বলেন, মুন্না তালুকদার এর মতো একজন চেয়ারম্যান পেয়ে আমরা ধন্য এবং গর্বিত। উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আবু সালেহ মোঃ বশির বলেন, আমাদের চেয়ারম্যানের কাছে নেই কোন জাতি,ধর্ম,বর্ণের বালাই,তিনি সবার জন্য সমানভাবে কাজ করেন। আমাদের প্রতিনিধির সাথে আলাপকালে মুন্না তালুকদার বলেন, আমি জনপ্রতিনিধি,জনগনের কল্যাণে আমি সর্বদা নিজেকে নিয়োজিত রাখতে চাই। তিনি অতিমারি করোনাকালে কলসকাঠী ইউনিয়ন এর সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান।
Share.
Exit mobile version