রফিকুল ইসলাম রনি, বরিশাল :- করোনা সংক্রমন রোধে লকডাউন পরিস্থিতিতে দুঃস্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছে ঢাকাস্থ বাবুগঞ্জ উপজেলা সমিতি।

মঙ্গলবার (১০) আগষ্ট, সকালে জেলার বাবুগঞ্জ উপজেলার ছয় ইউনিয়ন সহ জাহাঙ্গীরনগর ইউপির আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শতাধিক মানুষের মাঝে এসব ত্রান সামগ্রী বিতরন করা হয়। ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ লিটার তেল এবং মাস্ক ও সচেতনতার জন্য লিফলেল্ট বিতরন করা হয়।

এসময়ে খাদ্য সামগ্রী বিতরণের সময়ে অন্যান্যদের মধ্যে ঢাকাস্থ বাবুগঞ্জ উপজেলা সমিতির সাধারণ সম্পাদক শাহরিয়া শিল্পী, অর্থ সম্পাদক আবু সাঈদ খান বাবু, প্রচার সম্পাদক ইব্রাহীম রুবেল ও সদস্য রেজাউল শরীফ মাসুম, সদস্য ও জাহাঙ্গীরনগর ইউপির চেয়ারম্যান কামরুল আহসান খান হিমু, সাবেক চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক উপস্থিত ছিলেন।

এসময়ে আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ মনিরুল হক, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ^াস, সাংগঠনিক সম্পাদক ও ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হাবিবুর রহমান খান মিঠু, আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মহিদ, রাঙা প্রভাত সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি প্রমুখ।

দুঃস্থ-অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা খন্দকার রাজু আহম্মেদের নেতৃত্বে সেচ্ছাসেবক হিসেবে ছিলেন ছাত্রলীগ নেতা হাসান, রিয়াদ, আলিম ও ফেরদাউস।

Share.
Exit mobile version