মৌলভীবাজারের প্রতিনিধি ঃ মৌলভীবাজার  কামালপুর ইউনিয়নের যাদুশিল্পী সুমন (২৮) নামের এক যুবক ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (১৬ আগস্ট) রাত ১১ টা ৩০ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে আমার মৃত্যু জন্য কেউ দায়ী নয় বলে আত্মহত্যা করেন। তিনি কামালপুর ইউনিয়নের থানা বাজারের গয়ঘর গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে।

সুমন পেশায় সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন। পাশাপাশি তিনি জাদুও দেখাতেন।

সুমন মিয়ার আত্মহত্যার আগে ফেসবুক লাইভে এসে বলেন, ‘আশা করি সব ভালো আছেন ভালা থাকার কথা আমার জীবনে চলাফেরা কেউ কষ্ট দিয়ে থাকলে আল্লাহ ওয়াস্তে মাফ করি দিবা। জীবনে অশান্তির লাগি কেউ দায়ী নায়। আপনারা যারা আমার ভিডিও দেখবা আমার পরিবারের যারা আছেন আমার মৃত্যু লাগি কেউ দায়ী নায়। আমরা পরিবার ভালা থাকে সবাই খেয়াল রাখবা সবার কাছে অনুরোধ সব ভালা থাকবা সুস্থ থাকবা‍’।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার থানা বাজার গয়ঘর গ্রামের যাদুশিল্পী সুমন তার আইডি থেকে লাইভে আসেন। তিনি লাইভে সবার কাছে ক্ষমা চান। এক পর্যায়ে দড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই মো. মহসিন ভূইয়া জানান, ৬-৭ মাস আগে কিছু জায়গা ক্রয় করেন সুমন মিয়া। ৫০ হাজার টাকা দিয়ে জায়গা বায়না করেন। এই মাসে ৩ লাক্ষ ৩০ হাজার টাকা দিয়ে দলিল করা কথা ছিল। যার জায়গা সে টাকার জন্য চাপ দিচ্ছে। এখন লকডাউনে পরে কাজ বন্ধ, রোজগার বন্ধ। যার কারণে টাকা সংগ্রহ করতে পারছে না।

এটি নিয়ে কয়েকদিন আগে সুমনের মা ও বউয়ের মাঝে ঝগড়া হয়। মা রাগ করে চলে গেছেন অন্য বাড়িতে। ঋণগ্রস্ত হয়ে পারিবারিক অশান্তি কারণে গতকাল রাতে ঘরে একা থাকার সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

Share.
Exit mobile version