মৌলভীবাজার প্রতিনিধি ঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে  ০৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার সহ দুইজনকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
বৃহস্পতিবার ১৯ আগস্ট  সকাল আনুমানিক সাড়ে সাতটায়  সময় এই মাদক কারবারিদেরকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  শ্রীমঙ্গল থানা অধীনে  সাতগাঁও এলাকায়  লছনা বাজারের মেসার্স প্রদীপ ষ্টোরের সামনে  তাদেরকে  গাঁজাসহ আটক করা হয়। যার আনুমানিক বর্তমান মূল্য বায়াত্তর হাজার টাকা।
আটককৃতরা হলো -মোঃ হিরন মিয়া (২২), পিতা- সাবু মিয়া, গ্রাম-ষাড়ের কোনা, থানা- চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ, মোঃ রশিদ মিয়া (২৪), পিতা-জলিল আহমেদ (দিলা) গ্রাম- চানপুর বস্তি ,ইউপি-দেওরগাছ , থানা- চুনারুঘাট, জেলা -হবিগঞ্জ।
 বৃস্পতিবার দুপুরে থানা চত্তরে এক প্রেস ব্রিফিং এ এসপি সার্কেল (শ্রীমঙ্গল)মো. শহিদুল হক মুন্সী বলেন গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ন কবিরের নেতৃত্বে  এই অভিযান পরিচালনা করা হয়।
অপর দিকে কাশী চন্দ্র শর্মা এস আইসহ পুলিশের একটি দল ১৮আগস্ট রাত সাড়ে দশ টায় শ্রীমঙ্গল থানা অধীনে   বৌলাশির গ্রাম হতে ৫০০ গ্রাম গাঁজা সহ  সুমন ভৌমিজ (২৫)নামে আটক করা হয়।
শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক বলেন, আকটকৃতদের বিরুদ্ধে মাদক  আইনে  পৃথক পৃথক ০২ টি মামলা রুজু করে আসামীদের বিচারের জন্যে  বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।
Share.
Exit mobile version