বিশেষ প্রতিনিধি।। সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। বুধবার ২৫ আগস্ট ভোরে উপজেলার সলঙ্গা থানার পাঁচলিয়া ফুটওভার ব্রিজের নিচে ট্রাক চাপায় অটোরিকশার চালকসহ তিনজন ও খালকুলা এলাকায় দুইটি ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়।

নিহতরা হলেন-সলঙ্গা থানার পাঁচলিয়া গ্রামের মৃত ফুলচাদের ছেলে হায়দার আলী (৬০), একই গ্রামের মৃত মোতাহার হোসেনের ছেলে ভ্যানচালক খোদা বক্স (৫০) ও কামারখন্দ উপজেলার পাইকোশা গ্রামের শাহাদত হোসেন (৫৫)। তবে খালকুলা এলাকায় নিহত ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ভোরে পাঁচলিয়া থেকে শাহজাদপুর যাওয়ার জন্য অটোরিকশা নিয়ে বের হন হায়দার আলী, খোদা বক্স ও শাহাদাত হোসেন। পাঁচলিয়া বাজার ফুটওভার ব্রিজের নিচ দিয়ে রাস্তা পার হওয়ার সময় রাজশাহীগামী রডবোঝাই একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী জানান, ভোর ৬টার দিকে উত্তরবঙ্গগামী একটি কাভার্ড ভ্যান মহাসড়কের পাঁচলিয়া বাজার এলাকায় একটি অটোভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। অন্যদিকে মহাসড়কের খালকুলা এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশের সহযোগিতায় মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটি এখনও শনাক্ত করা যায়নি। এ ঘটনায় মামলা হয়েছে।

Share.
Exit mobile version