বিশেষ প্রতিনিধি।। জয়পুরহাটে জুসের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে চালককে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেপ্তার

গ্রেপ্তাররা হলেন- পাঁচবিবি উপজেলার লাটপাড়া গ্রামের দিলজার মুন্সি (৪০), আব্দুল হাই (৪০), নাকুরগাছি গ্রামের জুয়েল (৩৫) ও গুনাইমাগুরা গ্রামের আল আমিন (২৭)।

জানা গেছে, বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকেলে ঘোড়াঘাট উপজেলার সিংড়া গ্রামের বাসিন্দা দরিদ্র বাবু মিয়ার ছেলে মনোয়ারুল ইসলাম রোজগারের আশায় ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বের হন। রাতভর তার কোনো খোঁজ না পাওয়া গেলেও পরের দিন শুক্রবার (২৭ আগস্ট) সকাল ১০টায় ঘোড়াঘাট থানায় একটি মরদেহের ছবি দেখে পরিবারের সদস্যরা তাদের সন্তানকে শনাক্ত করেন।

এ ঘটনায় মনোয়ারুলের বাবা পাঁচবিবি থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ কললিস্টের সূত্র ধরে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করে রোববার (২৯ আগস্ট) বিকেলে আদালতে পাঠায়। এ সময় পুলিশ আসামিদের ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক তাদের প্রত্যেককে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ৪ জন জানায়-ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর হতে হাকিমপুর উপজেলার হিলিতে নিয়ে যাবার সময় মনোয়ারুলকে জুসের সঙ্গে নেশাজাতীয় ওষুধ খাইয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে পাঁচবিবি উপজেলার শালাইপুর-হিলি সড়কের ছালাখুর এলাকায় একটি ধানক্ষেতে মনোয়ারুলের মরদেহ ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা। এ ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হলেও বাকী সবুজ ও তারেক নামে আরও দুজন পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Share.
Exit mobile version