নিজস্ব প্রতিবেদক:- বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির প্রাথমিক বিদ্যালয়ের অবসারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা শামসুল হক হাওলাদারের উপর পরিকল্পীত হামলা করার প্রতিবাদে আগরপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বীর মুক্তিযোদ্ধারা ।

বৃস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে জাহাঙ্গীর নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার এইচ এম মিজানুর রহমানের নেতৃত্বে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবিতে ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ের সামনে মানবন্ধন করা হয়। ঘন্টাব্যাপি মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করেন মুক্তিযোদ্ধারা।

এসময়ে বীর মুক্তিযোদ্ধাদের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনিসুর রহমান সিকদার, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, মো: শরিবালী খান, মো: মমছার উদ্দিন জমাদ্দার, আব্দুল লতিফ হাওলাদার, ইদ্রিস মোল্লা, আব্দুল সালাম বেপারী, এনামুল হক ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খান।
হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধনে মুক্তিযোদ্ধারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট হস্তক্ষেপ কামনা করছেন।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে গত বৃস্পতিবার চরউত্তর ভূতেরদিয়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মাষ্টার ও তার ইমনকে মারধর এবং পিটিয়ে জখম করে ছিলো প্রতিপক্ষরা । তিনি ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার এইচ এম মিজানুর রহমানের বসত ঘরে হামলা থেকে রক্ষাপেতে আশ্রয় নেয়। তখন হামলার শিকার হয়েছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডারের বেড়াতে আসা সেজো বোন মোসা: রানু বেগম ও তার স্কুলে পডুয়া কন্যা ।

Share.
Exit mobile version