নিজস্ব প্রতিবেদক :- বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর জন্মভূমির সন্তান বিশিষ্ট সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একে এম আনিসুজ্জামান নান্নুর মাতা ও মরহুম মৌলভী আলহাজ¦ আবুল হাসেমের স্ত্রী মরহুমা আলহাজ্বা   মোসা: আনোয়ারা বেগমের ১ম তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ অক্টোবার) জেলার বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের রাস্তার মাথায় তাদের (নান্নু) নির্মিত ইউনিয়নের শ্রেষ্ঠতম মসজিদ বাইতুল নুর জামে মসজিদ এ জুময়া বাদ বীর মুক্তিযোদ্ধার মাতা মরহুমা আলহাজ্বা মোসা: আনোয়ারা বেগমের ও পিতা মরহুম মৌলভী আলহাজ্ব আবুল হাসেমের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আগরপুর কলেজের অধ্যক্ষ মোঃ এবায়দুল হক শাহীন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একে এম আনিসুজ্জামান নান্নু, প্রশিক্ষা কর্মকর্তা এনামুল হক শামীম, আগরপুর এ এম মাধ্যমিক বিদ্যালয়ের অবসারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুজ্জাফর আলী হাওলাদার, প্রভাষক জামাল কাজী, আমান্নুল্লাহ, ও মসজিদ কমিটির সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম ও এ এইচ এম আশিকুজ্জামান, জাহাঙ্গীর নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, অনলাইন পোর্টাল দৈনিক রাঙা প্রভাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি, সহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা সোলাইমান ইসলাম। দোয়া ও মোনাজাত শেষে প্রায় সহস্রধীক উপস্থিতি মুসুল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

Share.
Exit mobile version