এলিসন সুঙ, মৌলভীবাজার  : ‘মুক্ত সংবাদ চর্চায় অনলাইন হোক উন্মুক্ত মাধ্যম’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের অভিষেক ২রা অক্টোবর শনিবার  অনুষ্ঠিত হয়েছে ।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের বিদায়ী সভাপতি জিতু তালুকদারের সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমনের সঞ্চালনায় জাতীয় মহিলা সংস্থা মৌলভীবাজার’র শহীদ আইভী রহমান অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক কবি মুহিত চৌধুরী, মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা এডভোকেট মিজানুর রহমান টিপু, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সাংবাদিক শ. ই. সরকার জবলু, জেলা আওয়ামীলীগের সদস্য ও ব্যাংকার সজিব হাসান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বেলাল তালুকদার, দৈনিক আজকের সংলাপ’র সম্পাদক ও প্রকাশক সালাম মাহমুদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি সৈয়দ সালাউদ্দিন ও বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশন মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মাধুরী মজুমদার।

প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান তার বক্তব্যে বিভিন্ন দিকনির্দেশনা উল্লেখ করে বলেন- জীবনে শিক্ষা ও অভিজ্ঞতার কোন বিকল্প নেই। তাই, সময় নিয়ে ধৈর্য্য সহকারে যাচাই-বাছাই করে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন/প্রকাশ করবেন। তিনি আরো বলেন- সাহিত্য ও সাংবাদিকতার মধ্যে একটি বিশেষ সম্পর্ক রয়েছে। লিখায় যত মাধুর্য্য ফুটে উঠবে তার পাঠকপ্রিয়তাও তত বেশি হবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ছালেহ আহমদ সেলিম, সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, সহ-সভাপতি আবুজার রহমান বাবলা ও মামুনুর রহমান চৌধুরী মসু, সাংগঠনিক সম্পাদক নাজমুল বারী সোহেল, সহ-সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, আইন বিষয়ক সম্পাদক এনামুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকেল আনসারী, সহ-অর্থ সম্পাদক আব্দুস শুকুর, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ রাশেদ, সহ-সমাজকল্যাণ সম্পাদক এলিসন সুঙ, কার্যকরী সদস্য পিন্টু দেবনাথ, মস্তফা উদ্দিন, সদস্য একে এম জাবের, জসীম উদ্দিন প্রমুখ।

নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান বিশেষ অতিথি এডভোকেট মিজানুর রহমান টিপু। সবশেষে উপস্থিত অতিথিবৃন্দকে নিয়ে অভিষেকের  কেক কাটা ও সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সফল সমাপ্তি হয়।

Share.
Exit mobile version