বিশেষ প্রতিনিধি।। গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য আব্দুর রউফকে শুক্রবার রাতে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। লক্ষ্মীপুরের গোবিন্দপুর গ্রামে রাত ১১টার দিকে এই হামলার ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় জেলা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দপুর গ্রামের বাসিন্দা আব্দুর রউফ গত বৃহস্পতিবার লক্ষ্মীপুর ইউপি নির্বাচনে মোরগ প্রতীকে ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হন।

তিনি লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।
নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার রাত দশটার দিকে আব্দুর রউফ তার প্রতিবেশী রুহুল আমিনের সাথে মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে বাড়ির কাছে একটি নির্মাণাধীন ব্রিজ পায়ে হেঁটে পার হচ্ছিলেন তারা। এ সময় ওই গ্রামের আরিফ পাগলা নামে এক যুবক লোহার রড দিয়ে তার অপর অতর্কিত হামলা চালান।

আব্দুর রউফের মাথায় কয়েকটি আঘাত করে দ্রুত সরে পড়ে সে। স্থানীয়রা আহত রউফকে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবদুর রউফ মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকে ধরতে অভিযান চলছে।

Share.
Exit mobile version