বিশেষ প্রতিনিধি।। পাবনার ভাঙ্গুড়ায় আইরুন নেছা (৬০) নামের বৃদ্ধা শাশুড়িকে পিটিয়ে হত্যার অভিযোগে জামাই রবিউল ইসরামের বোন রেবেকাকে (৩২) উপজেলার পাইকপাড়া থেকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ।
নিহত আইরুন নেছা খাঁনমরিচ ইউনিয়নের হেলেঞ্চা গ্রামের মৃত আয়ুবের স্ত্রী।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত আইরুন নেছার মেয়ে আদুরীর সাথে রবিউলের চার বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা শাশুড়ির বাড়িতেই থাকত ঘর জামাই হিসাবে। প্রায় ৮ মাস পূর্বে স্ত্রীর সাথে সম্পর্কের অবনতি ঘটলে জামাই রবিউল সন্তান ও তার স্ত্রীকে রেখে বাবার বাড়িতে চলে যায়। ঘটনার দিন নিহত আইরুন নেছা উপজেলার চন্ডিপুর বাজারে গেলে তার জামাতা রবিউলের সাথে দেখা হয়। রবিউল ইসলাম তার শাশুড়িকে ডেকে বাড়ি নিয়ে যায়। সেখানে কথা বলার এক পর্যায়ে রবিউল ও তার বোন রেবেকা মিলে শাশুড়ির সাথে ঝগড়ায় জড়িয়ে পড়লে এক পর্যায়ে জামাই রবিউল ও তার বোন মিলে আইরুন নেছাকে বেধড়ক মারপিট করে মারত্মক জখম করে ফেলে রাখে। শাশুড়ি আইরুন নেছার অবস্থা খারাপ হলে তাকে দ্রুত ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত মঙ্গলবার ভর্তি করা হয়।
চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত প্রায় ২টার দিকে মারা যায়। নিহত আইরুন নেছার লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে নিহতের ছেলে আবু সামা বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মু. ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যার অভিযোগে প্রধান আসামি রেবেকাকে আটক করা হয়েছে এবং অভিযুক্ত অন্যদের আটকের চেষ্টা চলছে।

Share.
Exit mobile version