বরিশাল অফিস :- বখাটের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে (১৪) ধর্ষন চেষ্টার ঘটনায় স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের করে চরম বিপাকে পরেছেন স্কুল ছাত্রীর পরিবার। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার শাহাজিরা গ্রামের।

শুক্রবার দুপুরে ওই স্কুল ছাত্রীর অভিযোগে জানা গেছে, মঙ্গলবার বিকেলে ঘরে কেউ না থাকার সুযোগে পার্শ্ববর্তী আধুনা গ্রামের নুর মোহাম্মদ মোল্লার বখাটে পুত্র সুমন মোল্লা তাদের বাড়িতে ঢুকে মুখ চেঁপে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে পাশ্ববর্তী বাড়ির লোকজন এগিয়ে আসলে বখাটে সুমন পালিয়ে যায়।

ওই ছাত্রীর মা অভিযোগ করে বলেন, তার মেয়েকে ধর্ষন চেষ্টার অভিযোগে মঙ্গলবার দিবাগত রাতে সরিকল তদন্ত কেন্দ্রে বখাটে সুমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে সুমন ও তার সহযোগিরা অভিযোগ প্রত্যাহারের জন্য বিভিন্নধরনের ভয়ভীতি প্রদর্শন করছেন। এমনকি অভিযোগ প্রত্যাহার করা না হলে মা ও মেয়েকে ধর্ষনেরও হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রী ও তার পরিবারের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

শুক্রবার দুপুরে সরিকল তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ফোরকান হাওলাদার জানান, ঘটনার পর থেকে অভিযুক্ত সুমন মোল্লা পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

Share.
Exit mobile version