বরিশাল অফিস :- বরিশাল-পয়সারহাট-আগৈলঝাড়া সড়কের পাশের রথখোলা বাসষ্ট্যান্ড সংলগ্ন সরকারী খাল দখল করে পাকা স্থাপনা নির্মান করছেন স্থানীয় এক প্রভাবশালী। দীর্ঘদিন নির্মান কাজ বন্ধ থাকার পর পূর্নরায় খাল দখল করে নির্মান কাজ শুরু করায় স্থানীয়দের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, সরকারী খালের মধ্যে এতোদিন নির্মান কাজ বন্ধ থাকলেও বর্তমানে প্রভাবশালী মাসুদ হোসেন টিনের বেড়া দিয়ে খালের মধ্যে ভবন নির্মান কাজ শুরু করেছেন।

অপরদিকে উপজেলার সুজনকাঠী গ্রামের ফকিরবাড়ী ব্রিজ সংলগ্ন এলাকায় সরকারী খাল দখল করে নির্মিত দোকান উপজেলা প্রশাসন ভেঙ্গে দিলেও পূর্নরায় দোকান নির্মানের কাজ শুরু করা হয়েছে।

এ বিষয়ে গৈলা ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, ভূমি অফিস থেকে বাঁধা দেওয়ার পর রথখোলা ষ্ট্যান্ডের পাশে পাকা স্থাপনা নির্মান দীর্ঘদিন বন্ধ ছিলো। স্থাপনা নির্মানকারীদের জমি পরিমাপ করার কথা বললেও তারা জমি পরিমাপ না করে জমি তাদের রেকর্ডীয় বলে দাবী করে আসছে। আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হাসেম জানান, বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share.
Exit mobile version