নিজস্ব প্রতিবেদক :- সন্ত্রাসীর হাতে আহত ইমাম হাফেজ মাওলানা মোঃ ইয়াকুব আলীকে চিকিৎসা সহায়তার জন্য চেক বিতরণ করা হয়েছে। বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলা শাখার জাতীয় ইমাম সমিতির উদ্যোগে রোববার বিকালে জাহাঙ্গীর নগর ইউনিয়নের পশ্চিম ইসলামপুর বাইতুন নূর জামে মসজিদ প্রাঙ্গনে এক আলোচনা সভা শেষে ১ লক্ষ পঞ্চাশ হাজার টাকার চেক আহত ইমাম সাহেবের ভাই হাফেজ মোঃ সেলিম বেপারির নিকট হস্তান্তর করা হয়। এসময়ে চেক হস্তান্তর করেন বাবুগঞ্জ উপজেলা ও জাহাঙ্গীর নগর ইউনিয়ন শাখার জাতীয় ইমাম সমিতির নেতৃবিন্দ।

চেক হস্তান্তর ও আলোচনা সভায় মসজিদ কমিটির সভাপতি মোঃ শরীফ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা শাখা জাতীয় ইমাম সমিতির সভাপতি আলহাজ¦ মাওলানা নেছার উদ্দিন খান।

তখন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা জাতীয় ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর কাদের মাল, জাহাঙ্গীর নগর ইউনিয়ন শাখা জাতীয় ইমাম সমিতির সভাপতি মাওলানা মোঃ আব্দুর রহমান, সিনিয়র-সভাপতি মাওলানা মোঃ হেদায়েত উল্লাহ, সহ-সভাপতি মাওলানা মোঃ দেলোয়ার হোসাইন, মাধবপাশা ইউনিয়ন শাখা জাতীয় ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা মোঃ মিজানুর রহমান। অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন বাবুগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রুহুল আমিন ও ইসলামপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ জসিম উদ্দিন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জাহাঙ্গীর নগর ইউনিয়ন শাখা জাতীয় ইমাম সমিতির যুগ্ন-সম্পাদক মাওলানা মোঃ নজরুল ইসলাম মিলন, মাওলানা মোঃ রুহুল আমিন ও মাধবপাশা ইউনিয়ন শাখা জাতীয় ইমাম সমিতির যুগ্ন-সম্পাদক মাওলানা মোঃ রবিউল ইসলাম সহ সংগঠনের নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মসজিদে অসময় ইতেকাফ করতে না দেওয়ায় বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের পশ্চিম ইসলামপুর বাইতুন নূর জামে মসজিদের ইমাম ও ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক মাওলান মোঃ ইয়াকুব আলীর বাঁ হাতের কবজি এবং ডান হাতের তিনটি আঙুল কুপিয়ে বিচ্ছিন্ন করে ওই এলাকারই বাবুল ওরফে বাবু মাঝি নামের এক যুবক।

Share.
Exit mobile version