নিজস্ব প্রতিবেদক :- মহান বিজয় দিবস উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক নেতা মোঃ শাফায়েত হোসেন অভির উদ্যোগে করিমগঞ্জ উপজেলার নেয়ামতপুর ইউনিয়নে ওই দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ নেতা সাফায়েত হোসেন অভি বলেন, মমতাময়ী মা আমাদের বাংলাদেশের একমাত্র অভিভাবক। তিনি সবসময়ই দেশের কথা নিয়ে ভাবেন তার এই নেতৃত্ব সারাবিশ্বে সাড়া ফেলেছে। তিনি আমাদের মা।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে সামগ্রিকভাবে অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল হিসেবে বিশ্বে নেতৃত্বে দিচ্ছে। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের রত্ন নয়, তিনি বিশ্বরত্ন। তিনি বাঙালি জাতির চেতনার প্রতীক। আমাদের অহংকার। যার অপ্রতিরোধ্য পথ চলায় বাংলাদেশ আজ ছুটে চলছে উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা মানেই উন্নয়নের জয়জয়কার। বাংলাদেশের আস্থার প্রতীক। আমাদের সকলের অনুকরণীয় দৃষ্টান্ত।

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক এই নেতা আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ, তিনি সঠিক পরিপন্থায় দেশ পরিচালনা করে যাচ্ছেন। তার দীর্ঘায়ু কামনা করে সকলের নিকট দোয়া কামনা করছি।

Share.
Exit mobile version