স্পেশাল করেসপন্ডিং।। পাবনার জেলার দুলাই ইউনিয়নের ১ নং চিনাখড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটির নির্বাচন দিনভর তুমুল প্রতিদ্বন্দিতার মাধ্যদিয়ে সুষ্ঠু ভাবে আজ সোমবার (২০ ডিসেম্বর) পরিচালিত হলো।

মোট ৮৯২ ভোটের মধ্যে ভোট পড়েছে ৫২০ টি ভোট ।চিনাখড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে পুরুষ ও মহিলা মিলে মোট ৮ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে পুরুষ চারজন এবং মহিলা অভিভাবক চারজন। কমিটিতে মহিলা অভিভাবক ২ জন ও পুরুষ অভিভাবক হিসাবে ২ জন, মোট চারজন নির্বচনে জয়লাভ করেন। এরা হলো মহিলা অভিভাবক রিনা খাতুন মোবাইল প্রতীক নিয়ে ২৬৮ ভোট পেয়ে ১ম জয়ি হয়েছে এবং মাসুরা খাতুন কাপমার্কা প্রতীক নিয়ে ২৪৪ ভোট পেয়ে ২য় বিজয়ী হয়েছে। নিকটতম প্রতিদ্বন্দি সুমি খাতুন ব্যাগ প্রতিক নিয়ে ২০৪ ভোট ও সালেহা খাতন টেবিল ফ্যান প্রতিক নিয়ে ১৯০ ভোট।


এদিকে পুরুষ অভিভাবকের মধ্যে প্রথম বিজয়ী হয়েছে নিজাম উদ্দিন কলম প্রতিক নিয়ে ২৬৩ ভোট পেয়ে ও ২১৭ ভোট পেয়ে ২য় বিজয়ী মোঃ গিয়াস উদ্দিন ব্রেঞ্চ প্রতিক নিয়ে জয়লাভ করেন। নিকটতম প্রতিদ্বন্দি যথাক্রমে কবিরুল ইসলাম বই প্রতিক নিয়ে ২০৯ ভোট ও মোঃ মসলেম উদ্দিন গ্লাস প্রতিক নিয়ে ১৮১ ভোট পেয়েছেন।

নির্বাচন কেন্দ্রের কর্মকর্তা বৃন্দ

আজকের নির্বাচন কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন বিধানচন্দ্র ঘোষ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার,সুজানগর।সহকারী প্রিজাইটিং ও পলিং অফিসারের দ্বায়িত্বে ছিলেন সুবর্ণা কাকন,মির্জা রাশিদুল কবির,শাহজাহান সরকার ও হেলেনা পারভিন।
এছাড়া প্রশাসনিক দায়িত্বে ছিলেন আনসার সহ সুজানগর থানার কনষ্টেবল, এ এস আই ও এসআই রেজাউল করিম (বিট পুলিশিং)।
এস আই রেজাউল করিম জানান, সুষ্ট ও নিরপেক্ষ ভোট গ্রহনের মাধ্যমে অত্র চিনাখড়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের ছাত্র অভিভাবক নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল। ভোটারগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে নির্বিঘ্নে ভোট দিতে পেরে উচ্ছাসিত ছিলেন।

Share.
Exit mobile version