স্পেশাল করেসপন্ডিং ।। পাবনা জেলার কাশিনাথপুর ও দ্বাড়িয়াপুর নামক স্থানে পৃথক দুটি বাস ও মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে। দুটি দুর্ঘটনার মধ্যে দ্বাড়িয়াপুরের দুর্ঘটনায় মোটরসাইকেল চালক লিটন মোল্লা (৩৮) নামে একজন নিহত হয়।

কাশিনাথপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে সেখানেও বাসের সাথে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে আজ সকাল ১০টার দিকে তবে সেখানে নিহতের খবর পাওয়া যায় নাই। বাস উল্টে যাওয়ায় বাসের যাত্রীদের মধ্যে আহত হওয়ার খবর পাওয়া গেছে তাদের পাবনা সদর হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে বেলা পৌনে বারোটার দ্বাড়িয়াপুর নতুন ব্রিজ সংলগ্ন স্হানে নিশান পিয়াস নামক বাসের সাথে একই রকম দূর্ঘটনা অর্থাৎ বাস ও মোটরসাইকেলের দুর্ঘটনা ঘটে।

এ দূর্ঘটনায় নিহত লিটন আলীর পরিচয় পাওয়া গিয়েছে তার বাড়ি ফরিদপুর উপজেলা’র হাদল গোয়াল গাঁও গ্রামের মোঃ নুরুল ইসলামের ছেলে বলে জানা যায়।

মাধপুর হাইওয়ের এস আই শরিফুর ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, পাবনা- ঢাকা মহাসড়কে দ্বাড়িয়াপুর নামক স্থানে বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনা স্থলেই মোটরসাইকেল চালক বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত হয় । এসময় বাসটি আটক করা হলেও বাসের চালক কে আটক করা সম্ভাব হয়নি।

কাশিনাথপুরের দূর্ঘটনাটি দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেল কে রক্ষা করতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হাড়িয়ে উল্টে রাস্তার পাশে একটি টিনসেট দোকানে ঢুকে পরে।

Share.
Exit mobile version