নিজস্ব প্রতিবেদক:- বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমিতে প্রতিষ্ঠিত বেসকারি ৩০ শয্যা বিশিষ্ঠ হালিমা-মান্নান মেমোরিয়াল ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক বিপ্লব হোসেন আজাদকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ক্লিনিকের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। বিদেশ থেকে দেশে আসার পর বুধবার বিকালে তার প্রতিষ্ঠিত ক্লিনিকে আসলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

তখন উপস্থিত ছিলেন ক্লিনিকের পরিচালক একে এম শহিদুল আলম ফারুক, মেঝো ভাই নুরে আলম মোল্লা, সেঝো ভাই সরোয়ার আলম, সুপারভাইজার আব্দুল বারী, আরএমও ডাঃ নয়ন বাবু এমবিবিএস, চিকিৎসক মফিজুর রহমান সুজন, আমিনা খানম সুমি সহ ক্লিনিকের কর্মচারীবৃন্দ।

জানাগেছে, তার কর্মস্থল সৌদি আরব থেকে বাংলাদেশে আসার পর দ্বিতীয় বারে মতো তিনি ক্লিনিকে আসায় তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

প্রত্যান্ত এলাকার মানুষের উন্নত চিকিৎসার কথা চিন্তাকরে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক বিপ্লব হোসেন আজাদ তার পিতা মাতার নামে প্রতিষ্ঠিত করেছে ৩০ শয্যা বিশিষ্ঠ ক্লিনিক। বর্তমানে ক্লিনিকটিতে এলাকার অসহায় পরিবারের অনেক সদস্যই অল্প খরচে সিজার, এ্যাপেনডিস, ফিস্টুলা ও পাইলসসহ বিভিন্ন অপারেশন ও চিকিৎসা গ্রহণ করে সুস্থতা লাভ করেছে।

মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক চরউত্তর ভূতেরদিয়া এলাকার সাহে আলম বলেন, আমার ছোট ভাইয়ের স্ত্রীকে এ ক্লিনিকে সাফাল্যের সাথে সিজার করানো হয়েছে। আমাদের এলাকার মধ্যে প্রতিষ্ঠানটি থাকায় চিকিৎসা সেবার ক্ষেত্রে এলাকার মানুষের অনেক চিকিৎসা সুবিধা ও আর্থিক শাস্রয় হয়েছে।

Share.
Exit mobile version