নিজস্ব প্রতিবেদক :- বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের চরহোগল পাতিয়া গ্রামে একই পরিবারের পাঁচ সদস্যকে চেতনানাশক খাইয়ে অচেতন করে টাকা, স্বর্ণালংকারসহ প্রায় আট লাখ টাকার মালামাল লুট করেছে দুর্বৃত্তরা।

ওই গ্রামের শাহেআলম চৌকিদারের বাড়িতে শনিবার মাঝরাতে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় উদ্ধার করে তাঁদের স্থানিয় হালিমা-মান্নান মেমোরিয়াল ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
স্বজন ও স্থানীয় ব্যক্তিরা জানান, রান্না ঘরে রাখা রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়ে। পরে রাতের খাবার খেয়ে পরিবারের সদস্যরা গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন। এ সুযোগে রাতের কোনো এক সময়ে দুর্বৃত্তরা ঘরে ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকার, চারটি মুঠোফোন, মূল্যবান জিনিসপত্রসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট করে।

সকালে প্রতিবেশীরা শাহেআলম চেীকিদার (৬৫), তানজিলা বেগম (৫৫), হালিমা (২৪), আশ্রাফুল (২০), তন্নি (১৮)কে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানিয় আগরপুর হালিমা-মান্নান মেমোরিয়াল ক্লিনিকে ভর্তি করেন।

হালিমা-মান্নান মেমোরিয়াল ক্লিনিকের আরএমও ডাঃ নয়ন বাবু বলেন, খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে দেওয়ায় তাঁরা অসুস্থ হয়ে পড়েন। তবে চারজনের অবস্থা আশঙ্কামুক্ত এবং একজনের অবস্থা আশঙ্কাযুক্ত।

আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই আলী হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়াছি। ঘরের লোকজন পুরোপুরি সুস্থ হলে ঘটনা সম্পর্কে জানতে পারা যাবে।

Share.
Exit mobile version