বিশেষ প্রতিনিধি।। বগুড়ায় উপর্যুপরীভাবে ছুরিকাঘাতে আনোয়ার হোসেন (২৪) নামে এক যুবককে খুন করা হয়েছে। বিপিএল ও আইপিএল ক্রিকেট খেলার বাজি ধরার টাকা ও মদ সেবন নিয়ে বিরোধের জের ধরে তার ঘনিষ্ট বন্ধু ঢাকাইয়া সুজন ও তার সহযোগীরা তাকে খুন করে বলে স্থানিয় সূত্রে জানা যায়। আজ সোমবার চকসুত্রাপুর সুইপার কলোনী এলাকায় তাকে ছুরিকাঘাত করে খুন করা হয়। নিহত আনোয়ার চকসুত্রাপুর চামড়া গুদাম এলাকার মৃত ছহির উদ্দিনের ছেলে।
স্থানিয় সূত্রে জানা গেছে, ঢাকার বাসিন্দা সুজন গত দুই বছর আগে বগুড়া শহরের চকসুত্রাপুরে চামড়া গুদাম এলাকায় বিয়ে করে এবং পরিবার নিয়ে সেখানেই বসবাস শুরু করে। তখন থেকে একই এলাকার আনোয়ার হোসেনের সাথে সুজনের বন্ধুত্ব গড়ে ওঠে। তারা ঢাকায় চলমান বিপিএল ও ভারতের সদ্য সমাপ্ত আইপিএল ক্রিকেট টুর্ণামেন্টে বিভিন্ন দলের হয়ে বাজি ধরতো। এক পর্যায়ে বাজি ধরার টাকা হারজিৎ নিয়ে তাদের মধ্যে চাপা বিরোধ ছিল। এছাড়া সুজন স্থানীয় না হয়েও আনোয়ারের উপর প্রভাব বিস্তার করে আসছিল। যা আনোয়ার মেনে নিতে পারতো না। এ নিয়েও তাদের মধ্যে বিরোধ বাধে। এ সব ব্যাপার নিয়ে কিছুদিন আগে আনোয়ার সুজনকে চড় থাপ্পড় মারে। এরপর থেকেই তাদের মধ্যে চাপা বিরোধ তুঙ্গে ওঠে। নিজেদের মধ্যে বিরোধ সত্বেও তারা চকসুত্রাপুর সুইপার কলোনীতে আজ সোমবার ভোর ৫টার দিকে যায় এবং মদ সেবন নিয়ে দু’জন আবারও বাক বিতন্ডায় লিপ্ত হয়। এ সময় সুজন আনোয়ারের পেটে ছুরিকাঘাত করে। এ সময় সুজনের সহযোগীও ছিল। পরে ছুরিকাহত আনোয়ারকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ভর্তির ঘন্টা খানেক পর আনোয়ার ভোর ৬টার দিকে তিনি মারা যান। ঘটনার পরপরই সুজন এলাকা থেকে পালিয়ে যায়।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন নিহত আনোয়ার ও সুজন দু’জন বন্ধু। নিজেদের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে সুজনের ছুরিকাঘাতে আনোয়ার খুন হয় বলে জানা যায়। তবে আজ সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়নি। অভযুক্ত ঢাকাইয়া সুজন পালিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

Share.
Exit mobile version