বিশেষ প্রতিনিধি।। পাবনার চাটমোহর উপজেলায় বেপরোয়া গতির একটি ট্রলির চাপায় মঞ্জুরুল ইসলাম (৩৩) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার চাটমোহর-অষ্টমনিষা সড়কের পৈলানপুর এলাকায়।

নিহত মঞ্জুরুল ইসলাম নাটোরের বাগাতিপাড়া উপজেলার রহিমানপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের সন্তান। তিনি নিউজিল্যান্ড ডেইরির সেলস রিপ্রেজেন্টিটিভ ছিলেন।
স্থানীয়দের বরাত দিয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, চাটমোহরের দিক থেকে ফিরছিলেন মোটর সাইকেল চালক মঞ্জুরুল। এসময় পৈলানপুর এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রলি তাকে চাপা দেয়।
এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন চালক। এ সময় স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় রাজশাহীতে স্থানান্তর করা হয়। রাজশাহী নেওয়ার পথে নাটোরের বড়াইগ্রাম এলাকায় পৌঁছালে তিনি মারা যান।
ট্রলসহ চালক পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন।

Share.
Exit mobile version