নিজস্ব প্রতিবেদক:- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে সেবামূলক কাজে ও সাহসিকতার পরিচয়ে রাষ্ট্রীয় পদক পেলেন বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়ন আনসার ভিডিপির দলনেতা ও ইউপি সদস্য মোঃ কাইউম হোসেন।

গত ১০ ফেব্রæয়ারি গাজীপুরের সফিপুরে আনসার ভিডিপি একাডেমিতে তার হাথে ওই পদক তুলে দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষথেকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

তখন উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মো. আখতার হোসেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান ও আনসার-ভিডিপি একাডেমি কমান্ড্যান্ট উপ-মহাপরিচালক এ কে এম জিয়াউল আলম।

এদিকে তিনি (কাইউম) রাষ্ট্রীয় পদকে ভূষিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান কামরুল আহসান খান হিমু, আগরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ এবায়েদুল হক শাহীন, আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সায়েদুর রহমান জামাল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সানাউল হক মিয়া , বরিশাল বিমান বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রনি প্রমুখ।

Share.
Exit mobile version