বিশেষ প্রতিনিধি।। নাটোর শহরে চকরামপুরে নাটোর জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় হাতেনাতে এক নারীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ওই নারীর নাম শিখা খাতুন (৪০)। তিনি রাজশাহীর রাজপাড়া থানার ভাটপাড়া মহল্লার আব্দুর রহমান প্রামণিকের মেয়ে। তিনি ওই হাসপাতালের নার্স কাম ম্যানেজার হিসেবে কর্মরত। নার্সের আড়ালে ইয়াবা ব্যবসা চালাতেন ওই নারী।
শনিবার বিকেলে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) তথ্যের ভিত্তিতে ওই হাসপাতালে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানকালে হাসপাতালে কোন চিকিৎসককে পাওয়া যায়নি।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেন জানান, জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) তথ্যের ভিত্তিতে শনিবার বিকেলে নাটোর জেনারেল হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়। এসময় তৃতীয়তলার একটি কক্ষ (ডিউটি রুম) থেকে প্যাকেটে মোড়ানো অবস্থায় ১৯১ পিস ইয়াবা উদ্বার করা হয়। ওই কক্ষে রাতে থাকতেন নার্স শিখা খাতুন। তিনি হাসপাতালে থেকেই ইযাবা বিক্রি করে আসছিলেন। উদ্ধার ইয়াবার আনুমানিক মুল্য ৯৬ হাজার টাকা।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার শাহাদাত হোসেন খান জানান, এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে থানায় নিয়মিত মামলা দায়ের করার নির্দেশ দেয়া হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর রহমান বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

Share.
Exit mobile version