নিজস্ব প্রতিবেদক :- আনন্দ উল্লাসের মধ্যদিয়ে কেক কেটে ইতিহাসের মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠতম বাঙালীর জনক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী পালন করেছে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরেরর জন্মভূমি আগরপুরে প্রতিষ্ঠিত ২৫ শয্য বিশিষ্ট হালিমা-মান্নান মেমোরিয়াল ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের কর্মকর্তা ও পরিবারবর্গ।

বুধবার সন্ধ্যায় বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার আগরপুরে প্রতিষ্ঠিত ক্লিনিকটির অভ্যর্থনা রুমে কেকে কেটে বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকী উৎসবমুখর পরিবেশে পালন করা হয়।

এসময়ে ক্লিনিকের পরিচালক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব একে এম শহিদুল আলম ফারুক, সহকারি পরিচালক সরোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা আজিজুল হক মোল্লা, ক্লিনিকের আর এমও ডাঃ নয়ন বাবু, ডাঃ আমিনা খানম সিমু, সুপারভাইজার আব্দুল বারী, সিনিয়র নার্স অসিমা মধূ সহ ক্লিনিকের সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

ক্লিনিকের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে সকালে কোরআন তেলাওয়াত, সন্ধায় কেক কাটা ও রাত্রে সাংস্কৃতিক অুষ্ঠান এবং বঙ্গবন্ধু ও ১৫ আগষ্ট নিহত শহীদের আত্নার শান্তি কামনায় দোয়া মোনাজাতের মধ্যদিয়ে কার্যক্রম শেষ করা হয়।

Share.
Exit mobile version