নিজস্ব প্রতিবেদক :- ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রতি বছরের তুলনায় এ বছর ভিন্ন আঙ্গীকে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমি বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সবুজ বাংলা মাধ্যমিক বিদ্যালয়ে একদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

শিক্ষানুরাগী বিশিষ্ঠ সমাজসেবক ও বিদ্যালয়ের সভাপতি মোঃ জহিরুল ইসলাম সুমন এর সভাপতিত্তে¡ ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন।

অনুষ্ঠানে এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস কামরুল আহসান খান হিমু, আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান মোল্লা, আজাহার মাঝি, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ খান, অবসারপ্রাপ্ত সহকারি শিক্ষক মমতাজ বেগম, ইঞ্জিনিয়ার আন্তর্জার্তিক ইউনিলিভার কোং মেহেদী আসিফ, সাবেক ইউপি সদস্য কাইউম হোসেন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান আবু জাফর মুঃ সালেহ।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সকল সদস্যবিন্দ। ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মমতা বাড়ৈ।

Share.
Exit mobile version