বিশেষ প্রতিনিধি।। কুড়িগ্রামের রৌমারীতে গলায় রশি পেঁচিয়ে আব্দুর রহিম (৩৮) নামের এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার দক্ষিণ টাপুরচর গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবল আব্দুর রহিম উপজেলার দক্ষিণ টাপুরচর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। তিনি জামালপুর সদর থানার ২ নম্বর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

আব্দুর রহিমের ছোট ভাই জিয়াউর রহমান জানান, আব্দুর রহিম মানসিক বিষাদগ্রস্ত হয়ে ২৮ দিনের ছুটি নিয়ে ১৮ মার্চ বাড়িতে আসেন। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে তার নিজ ঘরে ধরনার সঙ্গে রশি গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন। এ সময় খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আনে।

পুলিশ কনস্টেবলের স্ত্রী সাবিনা ইয়াসমিন শিল্পী বলেন, স্বামীর মানসিক সমস্যা ছিল। পরিবারের কাউকে না জানিয়ে ধান-চাল রাখার ঘরে আত্মহত্যা করেন। তার সংসারে তিন কন্যাসন্তান রয়েছে। প্রায় ১৮ বছর ধরে পুলিশে কর্মরত ছিলেন তিনি।

রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আব্দুর রহিম নামে এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন। তার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।আজ মঙ্গলবার সকালে মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানোর কথা। তিনি মানসিক বিষাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন বলে তার পরিবারের দাবি

Share.
Exit mobile version