নিজস্ব প্রতিবেদক :- জেলার বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির চরফতেপুর এলাকা থেকে গরু সহ হাতনাতে এক চোরকে ধরেন আনসার ভিডিপির দলনেতা ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কাইউম হোসেন। গরু চোর হলেন জাহাপুর গ্রামের কামাল হাওলাদারের ছেলে রবিউল হওলাদার।

জানাগেছে, শনিবার (২৩ এপ্রিল) ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরহোগলপাতিয়া এলাকার বুড়ির বাজার নামক স্থান থেকে সন্ধেহজনক ভাবে হাতেনাতে গরুসহ চোরকে আটক করে মোঃ কাইউম হোসেন। পরে খুব সকালে গরু আনার কারন জানতে চাইলে চোর রবিউল হাওলাদার নয়ছয় কথাবলে এতে সন্ধেহো আরো বাড়লে ওই স্থানের লোকজনকে খবর দেওয়া হয়। তখন স্থানিয়দের চাপেরমুখে পরে তখন গরুর মালিকের পরিচয় দিলে গরুর মালিক সিদ্দিক হাওলাদার ও ওই এলাকার ইউপি সদস্য জুয়েল হোসেন লিয়া ঘটনা স্থালে পৌছালে গরু ও চোরকে তার জিম্মান নিয়ে নেয়।

ভিডিপির দল নেতা ও ইউপি সদস্য মোঃ কাইউম হোসেন বলেন, প্রতিদিনের মতো আমি ফজরের নামাজ শেষে শারীরিক ব্যামের জন্য দৌড়ায়। বুড়ির বাজার এলাকায় বসে খুবই সকালে রবিউলের হাতে গরু দেখলে আমার সন্ধেহ হয় পরে আমি গরুর বিষয়ে জানতে চাইলে রবিউল টালবাহানা কথা শুরু করে তখন আমার ওর উপর আরো সন্ধেহ হলে আমি স্থানিয়দের খবর ও জাহাপুর এলাকার ইউপি সদস্যকে খবর দেই ও তার জিম্মায় গরু ও চোরকে দিয়ে দিই।

Share.
Exit mobile version