নিজস্ব প্রতিবেদক :- সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কাজের জন্য বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমির কৃর্তি সন্তান রাষ্ট্রীয় পদক প্রাপ্ত বাংলাদেশ আনসার ও গ্রামরক্ষা বাহীনি (ভিডিপি) দলনেতা ও ইউপি সদস্য মোঃ কাইউম হোসেন স্বর্ণপদক পেয়েছেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে ভিডিপির জেলা কার্যালয়ে জেলা কর্মকর্তার পক্ষে তাকে স্বর্ণপদক ও সম্মানি হিসেবে নগদ ২০ হাজার টাকা তার হাতে তুলে দেন ভিডিপির উপজেলা কর্মকর্তাবৃন্দ।

জানাগেছে, বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ভিডিপির দলনেতা ও ইউপি পরিষদের ৬নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার তিনি। সামাজিক বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের জন্য ও মহামারী করোনা কালীন সময়ে মানুষের সেবাদানে বিশেষ ভূমিকা রাখায় তিনি স্বর্ণপদকে ভূষিত হন এবং এর আগেও তিনি সাহসীকতার জন্য রাষ্ট্রীয় পদক পেয়েছেন।

এদিকে তিনি (কাইউম) স্বর্ণপদক পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মোঃ কামরুল আহসান খান হিমু, আগরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ এবায়েদুল হক শাহীন, আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সায়েদুর রহমান জামাল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সানাউল হক মিয়া, ইউপি সচিব মোঃ আমিনুল ইসলাম, বরিশাল বিমান বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রনিসহ এলাকাবাসী ।

 

Share.
Exit mobile version