বিশেষ প্রতিনিধি।।  পাবনার সুজানগরের তাঁতিবন্দ ইউনিয়নের ভবানীপুর গ্রামের এক পুলিশ সদস্যকে (অবসরপ্রাপ্ত) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা, আরও হামলায় যখম হয়েছে অন্তত ৯ জন।

আজ সোমবার (২২শে আগস্ট) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম খন্দকার(৬৭) ভবানীপুর গ্রামের মৃত হাসান খন্দকারের ছেলে। তিনি ২০২১ সালে পুলিশ কনস্টেবল হিসেবে অবসর গ্রহণ করেন। হামলায় আহতরা হলেন- নিহত জাহাঙ্গীরের ভাই মতি খন্দকার, একই গ্রামের আরফান মোল্লার ছেলে আয়েনউদ্দিন, নজিমউদ্দিনের ছেলে আব্দুর রহিম। এ রিপোর্ট লেখা পর্যন্ত আর ও আহতের পরিচয় জানা যায়নি।

নিহতের ছেলে জুবায়ের খন্দকারের দাবি- হামলাকারীরা চরমপন্থি দলের সদস্য। অবসর গ্রহণের পর এলাকার জুয়া খেলা নিয়ে প্রতিবাদ করে আসছিলেন জাহাঙ্গীর আলম। পরে তিনি পেনশনের টাকা দিয়ে নতুন বাড়ি করতে গেলে চরমপন্থিরা চাঁদা দাবি করে। জুয়া খেলা ও চাঁদাবাজি নিয়েই এলাকার চরমপন্থিদের সাথে বিরোধ চলছিল।

সেই বিরোধের জেরেই সোমবার বেলা ১১টার দিকে জাহাঙ্গীর আলমের বাড়িতে সংঘবদ্ধ দল নিয়ে দেশীয় অস্ত্র চাপ,টেটাসহ বিভিন্ন প্রকার অস্ত্রসহ হামলা করে  বলে নিহতের পরিবার সূত্রে জানা যায়। হামলায় জাহাঙ্গীর ঘটনাস্থলেই নিহত হন এবং মতি খন্দকারসহ অন্তত ১০জন আহত হন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মতি খন্দকারের অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে পারিবারিক সূত্র থেকে জানা যায়।

নিহত জাহাঙ্গীরের লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে নেয়া হয়েছে।

Share.
Exit mobile version