বিশেষ প্রতিনিধি।। বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় সড়কে থামিয়ে রাখা ট্রাকের পেছনে বাসের ধাক্কায় দুইজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। বুধবার বেলা ১১টায় উপজেলার বাসস্ট্যান্ড এলাকার ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নাটোরের সিংড়া উপজেলার বামিহাল এলাকার আসাদুর রহমানের ছেলে বাসের হেলপার বাবু মিয়া (২৩) ও যাত্রী আদমদিঘী উপজেলার সান্তাহার ডালপট্টি এলাকার আসাব উদ্দিনের ছেলে মাহবুবুর রহমান তালুকদার (৩৮)।

নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ জানান, বগুড়া থেকে নাটোরগামী সিয়াম পরিবহনের দ্রুত গতির একটি বাস মহাসড়কের পাশে থামিয়ে রাখা ট্রাকের পেছনে ধাক্কা দেয়।

ফলে ধাক্কায় বাসের বাম পাশ দুমড়েমুচড়ে যায়। এতে বাসের গেটে দাঁড়ানো হেলপারের শরীর থেকে মাথা এবং হাত বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনা কবলিত বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ১০০ গজ দূরে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেলে ধাক্কা দেয়।
এতে মোটরসাইকেল আরোহী রুহুল আমিন (৪৫) আহত হন।

সব মিলিয়ে আহত হন কমপক্ষে ১০ জন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে বাস যাত্রী মাহবুবুর রহমান মারা যান।
বগুড়ার নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে থানার উপ-পরিদর্শক সুলতান মাহমুদ জানান, শরীর থেকে মাথা এবং হাত বিচ্ছিন্ন অবস্থায় নিহত হেলপারের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক যাত্রী মারা গেছেন।

Share.
Exit mobile version