নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাসায় গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনায় এবার সোহান তালুকদার (৪০) নামে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড ইনস্টিটিউটের এইচডিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে মৃতের সংখ্যা হলো ৩ জন। আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছেন আরও এক জন।
সোহানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানান, সোহানের শরীরের প্রায় শতভাগ দগ্ধ হয়েছিল। এর আগে ওই বিস্ফোরণের ঘটনায় শরীরের ৯০ শতাংশ দগ্ধ নিয়ে শনিবার সকালে মারা যান কানিজ খাদিজা নিপা (৩৯) এবং দুপুরে মারা যান সোহানের স্ত্রী চায়না আক্তার (৩৫)। এছাড়া বর্তমানে ৫৫ শতাংশ দগ্ধ অবস্থায় ভর্তি আছেন মৃত নিপার মা হাসিনা মমতাজ। তার অবস্থাও আশঙ্কাজনক।
জানা যায়, গত শুক্রবার দিবাগত মধ্যরাতে নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি ভবনের বাসায় ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দগ্ধ হয়েছিলেন চায়না আক্তার, তার মা হাসিনা মমতাজ, চায়নার স্বামী সোহান তালুকদার এবং পাশের রুমের ভাড়াটিয়া কানিজ খাদিজা নিপা।
মৃত নিপার বোন ইভা ইসলাম জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জ আড়াইহাজার গোপালদি এলাকায়। সোহানের বাড়ি টাঙ্গাইলে। আড়াইহাজারের ওই ভবনের চতুর্থ তলার বাসায় ভাড়া থাকতেন। সোহান স্থানীয় একটি গার্মেন্টসে চাকরী করতেন। হাসিনা মমতাজ ঘটনার আগের সন্ধ্যায় মেয়ে নিপার বাসায় বেড়াতে আসেন।

দগ্ধ সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকরি করতেন। তার স্ত্রী চায়না ছিলেন গৃহিণী। গ্যাস লিকেজ থেকে এই বিস্ফোরণ ঘটে বলে ধারণা তাদের।
Share.
Exit mobile version