মিয়া রোকন, বাবুগঞ্জ থেকে।। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বরিশাল ৩ মুলাদী উপজেলার বিভিন্ন হাট-বাজারে প্রায় ৫ শতাধিক মোটরসাইকেল মহড়ায় মুলাদী উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন বাবুগঞ্জ আ, লীগের সভাপতি নৌকার মনোনয়ন প্রত্যাশী এস এস খালেদ হোসেন স্বপন ।

বাবুগঞ্জ উপজেলার আগরপুর ইউনিয়নের ঠাকুর মল্লিক গ্রামের সন্তান, তরুণ প্রজন্মের কাছে খুব জনপ্রিয় ও কর্মী বান্ধব এই সাবেক উপজেলা চেয়ারম্যান বেশ কিছু দিন যাবৎ বরিশাল-৩ (বাবুগঞ্জ- মুলাদী) সংসদীয় আসনের বিভিন্ন হাট-বাজার ও গ্রামে গ্রামে বিরামহীনভাবে গণসংযোগ করে চলছেন।

বরিশাল ৩ আসনের আ, লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী খালেদ হোসেন স্বপন এসময়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার করেন এবং লিফলেট বিতরণ করেন। আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে আবারো ভোট দেওয়ার জন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে অনুরোধ জানাচ্ছেন। পাশাপাশি তিনি তার মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আশাবাদ ব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইছেন। এসব গণসংযোগ কর্মসূচি কারন জানতে চাইলে তিনি বলেন, আমি বাবুগঞ্জ মুলাদী উপজেলার সকল আ,লীগের ব্যাপক সার পেয়ে মাঠে নেমেছি।,তিনি আরো বলেন ভারাটিয়া কেউ যেন এই বাবুগঞ্জ মুলাদী ৩ আসনে নৌকার মাঝি হয়ে না আসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এই আবেদন ।

নৌকা প্রতীকে মনোনীত হবেন, এই প্রত্যাশায় সকলকে একসাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য কাজ করবো।
বুধবার (২৭সেপ্টেম্বর) দিন থেকে রাত পর্যন্ত তিনি নির্বাচনী এলাকা বাবুগঞ্জ মুলাদী বাজার ও বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন।
এ সময়ে তার সাথে ছিলেন মুলাদী পৌর আ,লীগেন সাধারণ সম্পাদক সুমন বাঢ়ী, মুলাদী পৌর কৃষকলীগের সভাপতি সিহাব উদ্দিন রাঢ়ী, মুলাদী পৌর আ,লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, আ,লীগেন নেতা লিটন সিকদার, প্রমুখ। বাবুগঞ্জ উপজেলা আ,লীগের সহ সভাপতি খন্দকার কামাল হোসেন , সহ সভাপতি আ: মন্নান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমার খান, দপ্তর সম্পাদক জাকির হোসেন, সহ দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম পিন্টু, প্রচার সম্পাদক সামীম খান, শ্রম বিষয়ক সম্পাদক আনিচ হোসেন মোল্লা, সদস্য ও সাবেক আগরপুর ইউনিয়ন চেয়ারম্যান তারিকুল ইসলাম, জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউসুফ খান, সাধারণ সম্পাদক বাদল বিশ্বাস, মাধবপাশা ইউনিয়ন আ,লীগে সভাপতি জয়নাল আবেদিন, মাধবপাশা ইউনিয়র আ,লীগের সাধারন সম্পাদক স্বপন সরদার, চাঁদপাশা ইউনিয়ন আ,লীগেন সাধারণ সম্পাদক জুয়েল মোল্লা, বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক প্রসজিৎ দাস অপু, চাঁদপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মুরাদ ইসলাম, সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ, প্রমুখ। এছাড়া ও বিভিন্ন ইউনিয়ন ও ও্য়ার্ড আ,লীগের নেতা কর্মীগন প্রমূখ।

Share.
Exit mobile version