নিজস্ব প্রতিবেদক ।৷ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  বরিশাল -৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসন থেকে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য আওয়ামী লীগ ও জাতীয় পার্টি এবং ওয়াকার্স পার্টি তিনটি দল থেকে ১২ জন প্রার্থী   দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

আওয়ামী লীগ দলের ৯ জন প্রার্থী এবং জাতীয় পার্টি দলের ১ জন, ওয়াকার্স পার্টির ১ জন প্রার্থী তাদের দলীয় মনোনয়ন কিনেছেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনায়ন পত্র সংগ্রহ করেছেন সাবেক অতিরিক্ত সচিব সিরাজউদ্দিন আহমেদ, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য  আতিকুর রহমান, বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী এমদাদুল হক দুলাল, মো: মিজানুর রহমান, মোহাম্মদ সাইফুল আলম, ড.মোহাম্মদ আমিনুল হক কবির, মিজানুর রহমান, সাফায়েত হোসেন, চিত্র নায়ক রুবেল।
ওয়ার্কার্স পার্টি থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন  সাবেক এমপি বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান এবং  এ আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন সংগ্রহ করছেন  দলের প্রেসিডিয়াম সদস্য বর্তমান এমপি গোলাম কিবরিয়া টিপু।

Share.
Exit mobile version