নিজস্ব প্রতিবেদক।। বরিশালের বাবুগঞ্জ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণা শুরু করেছেন উপজেলা আওয়ামীগের এাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী।

বুধবার (১৭ এপ্রিল) উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির বিভিন্ন এলাকায় কর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেছেন তিনি।

এ সময় বিভিন্ন পর্যায়ের মানুষের সঙ্গে কুশল বিনিময় করে সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করে রিফাত জাহান তাপসী বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা আগামীর বাংলাদেশ হবে স্মার্ট। এরই অংশ হিসেবে বাবুগঞ্জকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে আমি ভূমিকা রাখতে চাই। সেজন্য আমি বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদ প্রার্থী হতে ইচ্ছুক ।

এসময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনিছুর রহমান মোল্লা, সদস্য  শহিদুল ইসলাম হাওলাদার, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ খান, সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ্বাস, জাহাঙ্গীর নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার এইচ এম মিজানুর রহমান, উপজেলা ছাত্র লীগের যুগ্ন আহবায়ক খন্দকার রাজু আহমেদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুজন শরীফ, জাহাঙ্গীর নগর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাসান, উপজেলা ছাত্রলীগ  সদস্য আব্দুল্লাহ আল ফাহাদ, সোহেল রানা, আগরপুর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক সাগর, যুগ্ন আহবায়ক তরিকুল ইসলাম,  সদস্য মনির হোসেন, বাবুগঞ্জ ডিগ্রি কলেজ শাখার যুগ্ন আহবায়ক সাদেকুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা  সোলাইমান  প্রমুখ।

Share.
Exit mobile version