রফিকুল ইসলাম রনি।। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বরিশালের বাবুগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমির কৃর্তি সন্তান মো: হাদিসুর রহমান খাঁন ব্যাপক গণসংযোগ করেছেন।

তিনি উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক ও বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী। তিনি একজন সৎ সাহসী নেতা ও তরুণ শিক্ষানুরাগী সমাজসেবক।

শুক্রবার (৩ মে) বিকালে উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণদের সাথে গণসংযোগ করছেন।

এ সময় তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে আপনাদের দোয়া নিতে এসেছি। আমি আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই। আমি যদি নির্বাচিত হতে পারি, বিশেষ করে তরুণ ও যুব সমাজের কর্মসংস্থানের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবো। যাতে করে এলাকার তরুণ ও যুব সমাজ বেকারত্ব ও মাদকের অভিশাপ থেকে মুক্তি পায়।

তখন দলীয় নেতৃবৃন্দ অন্যান্যদের মধ্যে তার সাথে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর নগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি অহেদুল আলম বিপলু মিয়া, সহ-সভাপতি শামিম আহসান, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান হাওলাদার, ইউনিয়ন জাতীয় যুবসংহতির আহবায়ক এনামুল হক কবির, জাতীয় পার্টির নেতা খায়রুল কবির লিটন, রাকিব মিয়া, এ্যাডভুকেট সোহেল,  চুন্নু মুন্সি, জাহাঙ্গীর নগর ইউনিয়ন জাতীয় ছাত্রসমাজের আহবায়ক রফিকুল ইসলাম রিয়াদ, সদস্য সচিব রাব্বি হোসেন, জাতীয় ছাত্র সমাজের নেতা সাদ্দাম হোসেনে প্রমুখ।

তিনি দলমত নির্বিশেষে বাবুগঞ্জ বাসীর  সকলের কাছে দোয়া চেয়েছেন।

দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী হাদিসুর রহমান খান।

 

 

Share.
Exit mobile version