বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি।। চাঞ্চল্যকর ১০ বছরের শিশু স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী মোঃ তাওহীদ হাওলাদার (৩০) ও তার পিতা- সুলতান হাওলাদারকে (৫০) ফরিদপুর জেলার চুনাঘাট বাজার থেকে গ্রেফতার করেছে র্যাব-৮ এর সদস্যরা।

শিশু তামান্না বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর মেধাবী ছাত্রী ও আগরপুর গ্রামের আমির হোসেন এবং তানজিলা বেগমের মেঝো কন্যা।

ঘটনার ৫ দিন পর ভিকটিমের মা বাদী হয়ে গত ৮ মে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জোরপূর্বক ধর্ষণ, শ্বাসরোধ করে হত্যা করা ও সহায়তার অপরাধের একটি মামলা দায়ের করেন, যার মামলা নং—১০/১২৬।

মামলা সূত্রে জানা যায় যে, ভিকটিম শিশু তামান্না আক্তার (১০) আসামীদের আত্মীয়। সেই সুবাদে আসামীরা গত ০২ মে ভিকটিমকে বরিশাল জেলার উজিরপুর পৌরসভার হাসপাতাল রোড এলাকায় আসামীদের বসত বাড়িতে বেড়াতে নিয়ে যায়। পরেরদিন গত ০৩ মে বেলা ১১টার দিকে আসামীদের বসত ঘরে শিশু তামান্নাকে একা পেয়ে আসামী মোঃ তাওহীদ হাওলাদার (৩০) ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। ভিকটিমের ডাক-চিৎকারে পরিবারের অন্যান্য সদস্য (আসামীরা) বিষয়টি জানতে পেরে এলাকার লোকজন জানার আগেই বেলা আনুমানিক ১১.৫৫ মিনিটের মধ্যে ভিকটিম শিশুকে শ্বাসরোধ করে নির্মমভাবে হত্যা করে এবং বসতঘরের দালানে সিড়িঁর উপর টিনের রুয়ার সাথে ঝুলিয়ে রাখে। এরপর আসামীরা সু-কৌশলে পরিকল্পিতভাবে ধর্ষণ ও হত্যার ঘটনাটি ধামাচাপা দিতে শিশু তামান্না আত্মহত্যা করেছে বলে তার পরিবারকে ফোন করে জানায়।

Share.
Exit mobile version