নিজস্ব প্রতিবেদক।। বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির চরউত্তর ভূতেরদিয়া এলাকার গোলাম কিবরিয়া টিপু সড়কে বড় শুকনো গাছ ভেঙ্গে পড়ার কারনে যানবাহন চলাচলে সমস্যা সৃষ্টি হওয়ার আগে নিজ উদ্যোগে গাছের গুড়ি সরিয়ে প্রশংসা কুড়িয়েছেন ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য ও জাহাঙ্গীর নগর ইউনিয়ন আনসার ভিডিপির স্বর্ণপদক প্রাপ্ত কমান্ডার মো: কাইউম হোসেন।

জানাজায়, মঙ্গলবার সকালে আগরপুর-শিলন্দীয়া বাজার গোলাম কিবরিয়া টিপু সড়কে হঠাৎ করে একটি শুঁকনো বড় গাছ ভেঙ্গে পড়ে। এবং সড়কে যানযট সৃষ্টি হয়। তখন এ খবর শুনে মানবতার কাজে এগিয়ে যায় কাইউম হোসেন। তারই উদ্যোগে আনসার ভিডিপির সদস্য ও এলাকার লোকজন নিয়ে গাছের গুড়ি সরিয়ে ফেলেন তিনি। এর আগেও ঝড়ে সড়কে গাছ ভেঙ্গে পরে ছিলো। সেই গাছ তিনি সরিয়ে এলাকার মানুষের কাছে জনপ্রিয় ব্যক্তি হিসেবে পরিচিতি লাভ করেছেন।

ইউপি সদস্য ও আনসার ভিডিপির কমান্ডার কাইউম হোসেন এলাকার গঠনমূলক কাজে সহযোগিতা, বাবা মাকে যত্ন সহকারে দেখাশুনা করা এবং স্বাস্থ্য ও শিক্ষামূলক কাজে গুরুত্বপূর্ন ভূমিকা রাখার কারনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী থেকে তিনি জাতীয় পদক ও স্বর্ণ পদক পেয়েছেন।

এছাড়াও সামাজিক বিভিন্ন কাজের জন্য তাকে সম্মাননা স্মারক দিয়েছেন বিভিন্ন সংগঠনের কর্তৃপক্ষগন।

নিজ হাতে গাছ কাটছে ইউপি সদস্য ও আনসার ভিডিপির কমান্ডার কাইউম হোসেন।
Share.
Exit mobile version